মেঘনা নদীতে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

মেঘনা নদীতে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার


নিউজ ডেক্সঃ
-নিখোঁজের একদিন পর নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মেঘনা নদী থেকে অমিত হাসান (১৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে নৌপুলিশ। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 


শনিবার সন্ধ্যায় উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে অবস্থিত মেঘনা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত অমিত হাসান মুন্সিগঞ্জ সদর উপজেলার বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ। তবে তার সম্পর্কে বিস্তারিত পরে জানা যাবে বলে জানান পুলিশ।


পুলিশ জানায়,নিহত অমিত হাসান মুন্সিগঞ্জের সদর উপজেলার একটি রেন্ট একার গ্যারেজে শ্রমিক হিসেবে কাজ করতেন। গত শুক্রবার মুন্সিগঞ্জ থেকে একটি পারিবারিক সফরে ট্রলার যোগে সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসেন। বেড়ানো শেষে বিকেলে ভাটি বন্দর এলাকায় মেঘনা নদীতে গোসল করতে নেমে ওই যুবক নিখোঁজ হয়। 


পরে বেড়াতে আসা তার সাথের লোকজন নিখোঁজ যুবককে রেখেই বাড়িতে চলে যায়। এঘটনায় শনিবার দুপুরে ওই যুবকের লাশ নদীতে দেখতে পেয়ে এলাকাবাসীকে পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে।



এবিষয়ে বৈদ্যেরবাজার নৌ-ফাঁড়ি পুলিশের ইনচার্জ মোঃ জাকির হোসেন বলেন, মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং এ বিষয়ে পরবর্তী কার্যক্রম অব্যাহত আছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭