বন্দর উপজেলা কৃষক দলের আহ্বায়ক ফারুক মিয়া, সদস্য সচিব সেলিম মাহমুদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ অক্টোবর, ২০২৪

বন্দর উপজেলা কৃষক দলের আহ্বায়ক ফারুক মিয়া, সদস্য সচিব সেলিম মাহমুদ


বন্দর প্রতিনিধিঃ
-জাতীয়তাবাদী কৃষক দলের নারায়ণগঞ্জের বন্দর উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় জাতীয়তাবাদী কৃষকদলের নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি এনামুল হক খন্দকার স্বপন ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহামুদ ফয়সাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মোঃ ফারুক মিয়াকে আহ্বায়ক ও সেলিম মাহমুদকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ঠ বন্দর উপজেলা শাখার নতুন কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ মহানগর কৃষক দল।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, যুগ্ন আহবায়ক জামিল হোসেন, কামাল হোসেন, মোঃ হান্নান, মোঃ হাসিব, মারুফ আলভী, মনির হোসেন, রিপন আহমেদ, শুভ রানা, মোঃ মামুন, মোহন মিয়া, সদস্য সাগর চৌধুরী, কবির হোসেন, আব্দুর রহিম লাদেন, আরফাত ইসলাম, সোহেল, ইমাম হোসেন, মোতালিব, সাইফুল ইসলাম, সাঈদ মিয়া। 

আগামী ১৫ দিনের মধ্যে আহ্বায়ক কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি এনামুল হক খন্দকার স্বপন ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহামুদ ফয়সাল নির্দেশ দিয়েছেন।

জাতীয়তাবাদী দল বিএনপির সকল আন্দোলন সংগ্রামে জোরালো ভূমিকা রাখার অঙ্গিকার ব্যক্ত করে নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি এনামুল হক খন্দকার স্বপন ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহামুদ ফয়সালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নব-নির্বাচিত বন্দর উপজেলা কৃষক দলের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭