সিদ্ধিরগঞ্জ থেকে হারিয়ে যাওয়া শিশু সেনাবাহিনীর সহায়তায় সোনারগাঁয়ে উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

সিদ্ধিরগঞ্জ থেকে হারিয়ে যাওয়া শিশু সেনাবাহিনীর সহায়তায় সোনারগাঁয়ে উদ্ধার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সেনাবাহিনীর সহায়তায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মিতালী মার্কেট এলাকা থেকে হারিয়ে যাওয়া রূপনা আক্তার (১০) নামের এক শিশু উদ্ধার । 

গত শনিবার দুপুরে ওই শিশুকে কাঁচপুর এলাকা থেকে সেনাবাহিনী উদ্ধার করে। পরে সেনাবাহিনী ওই শিশুকে সোনারগাঁ থানায় হস্তান্তর করেন। 


এই ঘটনায় পরে সোনারগাঁ থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই শিশুর পরিবারকে সনাক্ত করে রোববার সকালে ওই শিশুর পরিবারের কাছে হস্তান্তর করে। রূপনা আক্তার সুনামগঞ্জের দিরাই উপজেলার কর্নাগা গ্রামের রিপন মিয়ার মেয়ে। তার মা শৈবন বেগম সিদ্ধিরগঞ্জের মিতালী মার্কেটে পরিচ্ছনতা কর্মী হিসেবে কাজ করেন। 


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মিতালী মার্কেট এলাকা থেকে রূপনা আক্তার নামের একটি কন্যা শিশু পথ হারিয়ে কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকা চলে আসে। পরে সেনাবাহিনী ওই শিশুকে সোনারগাঁ থানায় দিয়ে যান। পরে সোনারগাঁ থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার তার পরিবারকে খুজে বের করে। পরে তাকে গতকাল রোববার সকালে তার পরিবারের কাছে হস্তান্তর করে। 


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুর বারী বলেন, পথ হারা শিশুকে সেনাবাহিনী থানায় দিয়েছেন। উদ্ধার হওয়া শিশুকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭