আড়াইহাজার জালাকান্দি কবরস্থানের কাছে চেকপোস্ট স্থাপন, পিস্তল ও মাদক উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৭ অক্টোবর, ২০২৪

আড়াইহাজার জালাকান্দি কবরস্থানের কাছে চেকপোস্ট স্থাপন, পিস্তল ও মাদক উদ্ধার


নিজস্ব প্রতিনিধিঃ
- আড়াইহাজারে জালাকান্দি কবরস্থানের কাছে ৪৫ এমএলআরএস রেজিমেন্ট আর্টিলারি একটি চেকপোস্ট স্থাপন করেছে। স্থানীয় বাসিন্দা ও গোয়েন্দা সূত্রের তথ্য অনুযায়ী, এই এলাকাটি প্রায়ই ডাকাতির জন্য ব্যবহৃত হয়ে থাকে। নিরাপত্তা অভিযানের অংশ হিসেবে টিমটি সড়ক ও আশেপাশের এলাকায় ব্যাপক অনুসন্ধান পরিচালনা করে।

পরিত্যক্ত বাড়িতে ঘটনার বিবরণ: চেকপোস্ট পরিচালনার সময়, টিমটি একটি পরিত্যক্ত বাড়ির মধ্য দিয়ে কয়েকজন অপরাধীকে পালিয়ে যেতে দেখে, যা সন্দেহ সৃষ্টি করে। দ্রুত পদক্ষেপ নিয়ে, প্যাট্রোল টিমটি ওই বাড়িতে অনুসন্ধান শুরু করে এবং ডাকাতদলকে ধাওয়া করে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি এবং সম্প্রতি ব্যবহৃত কিছু মাদকদ্রব্য (গাজা ও ড্যান্ডি) উদ্ধার করে।  

অতিরিক্ত অনুসন্ধান: পিস্তল ও ম্যাগাজিন ছাড়াও, কিছু ফাঁদ এবং লাঠি পাওয়া গেছে যা যানবাহন থামাতে ও ডাকাতির জন্য ব্যবহৃত হত। ম্যাগাজিনটিতে আটটি গুলি ছিল। ধারণা করা হচ্ছে, সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে অপরাধীরা এই সমস্ত আইটেম ফেলে পালিয়ে যায়।

এলাকার বিবরণ: জালাকান্দি কবরস্থান এলাকাটি গত কয়েক মাসে একাধিক ডাকাতির রিপোর্ট পেয়েছে। এই এলাকাটি অপরাধমূলক কার্যকলাপের জন্য একটি হটস্পট হয়ে দাঁড়িয়েছে, এবং আজকের অভিযানে নিশ্চিত হয়েছে যে এখানে সংগঠিত অপরাধী গোষ্ঠী কার্যক্রম চালাচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭