রিয়াদে সাংবাদিক রুহুল আমিন গাজীর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

রিয়াদে সাংবাদিক রুহুল আমিন গাজীর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


মুহাম্মদ আলী, সৌদি আরব :
-সৌদি আরবে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম (বাপ্রসাফ ) এর  উদ্যোগে বাংলাদেশ ফেডারেল  সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) এর  সভাপতি সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার  (২ অক্টোবর ) রাতে রিয়াদ সানসিটি পলিক্লিনিক অডিটোরিয়ামে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি  সৌদি আরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চান এর সভাপতিত্বে - সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়ের  সঞ্চালনায়,প্রধান অতিথি হিসেবে ছিলেন বার্সেলোনা গ্রুপের চেয়ারম্যান ও সৌদি আরবের ইনভেস্টার শরিকা বার্সেলোনা ওভারসিজ প্রাইভেট লিমিটেড এর মুদির মোহাম্মদ আব্দুল হালিম মানিক।


স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের  প্রধান উপদেষ্টা ও এশিয়ান টিভি রিয়াদ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, প্রধান পৃষ্ঠপোষক নবযুগ পত্রিকার সৌদি আরব প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক ফকির আল আমিন, সাংগঠনিক সম্পাদক ও মাই টিভি প্রতিনিধি ছাদেক আহমাদ, প্রচার সম্পাদক ও এসএ টিভির রিয়াদ প্রতিনিধি ফকির হাকিম, দপ্তর সম্পাদক ও ৫২.টিভি প্রতিনিধি আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও যুব ধারা পত্রিকার প্রতিনিধি ইঞ্জিনিয়ার আসমাউল হুসনা।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,রিয়াদ কমিউনিটি ব্যক্তিত্ব হারুন তালুকদার,দৈনিক লাব্বাইক পত্রিকার প্রকাশক  শাহজালাল ভুট্টু, সানসিটি পলি ক্লিনিকের মার্কেটিং বিভাগের মোঃ বেলাল হোসেন , নুরুল আলম হাওলাদার, প্রবাসী নাশিদ ব্যান্ডের পরিচালক আরিফ রব্বানী, আহমেদ জুবায়ের, নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশনের লোকমান বিন নূর হাসেম, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের সভাপতি মসী সিরাজ, ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেন, হুমায়ুন কবিরসহ  সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ,গণমাধ্যম ব্যক্তিত্ব প্রয়াত রুহুল আমিন গাজী ছিলেন একজন প্রতীযশা সাংবাদিক, যার হাত ধরে বহু সাংবাদিকের জন্ম হয়েছে, সাংবাদিকদের সুখে দুখে যিনি পাশে ছিলেন। উনি ছিলেন বাংলাদেশের নিবেদিত একজন গণমাধ্যম ব্যক্তিত্ব যার তুলনা হয় না। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি।

প্রয়াত রুহুল আমিন গাজীর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করেন মাওলানা রেজাউল করিম। একই অনুষ্ঠানে এনটিভির বার্তা সম্পাদক প্রয়াত সীমান্ত খোকনের জন্য ও দোয়া করা হয় ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭