সংস্কারপন্থীদের জায়গা বিএনপিতে হবেনা-- মান্নান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

সংস্কারপন্থীদের জায়গা বিএনপিতে হবেনা-- মান্নান


সোনারগাঁ প্রতিনিধিঃ
- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেছেন, বাংলাদেশের মধ্যে সোনারগাঁ একমাত্র উপজেলা যেখানে ৫ আগষ্টের পর কোনো রাজনৈতিক অরাজকতা সৃষ্টি করতে দেয়া হয়নি।

স্বৈরাচারী শেখ হাসিনার পতনের পর কেউ বলতে পারবে না এই সোনারগাঁয়ে কোনো অত্যাচার-নির্যাতন হয়েছে। আমরা বিএনপি দেশের জনগনকে শান্তিতে রাখার কথা দিয়েছি। এরই ধারাবাহিকতায় সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য ও দখলদারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলতে চেষ্টা করে যাচ্ছি।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বটতলা বাজারে সন্ত্রাস বিরোধী  সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সংস্কারপন্থী সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী রেজাউল করিম দীর্ঘ ১৭ বছর রাজনীতির মাঠে দেখা যায়নি। যার বিরুদ্ধে এতো বছরে একটি মামলাও হয়নি। সে এখন বসন্তের কোকিল হয়ে সোনারগাঁয়ে বিএনপির রাজনীতি করতে এসেছে। ১৭ বছর ঘুমিয়ে থাকা সংস্কারপন্থীদের সোনারগাঁ বিএনপিতে যায়গা দেয়া হবেনা। তার ভাই একজন চাঁদাবাজ ছিলেন, গরীবের হক লুটেপুটে খেয়েছেন। তার ভাতিজা ব্যাংকের টাকা আত্মসাৎ করে ২৫ বছরের সাঁজা হয়েছে। সে এখন পলাতক রয়েছে। আমরা তারেক জিয়ার আদর্শের সৈনিক যার আদর্শে সোনারগাঁয়ে সর্বসাধারণের পাশে আছি এবং থাকবো।  

পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন।

সমাবেশে বিশেষ অথিতি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজীব, সোনারগাঁ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শহীদ সরকার, যুগ্ম-সম্পাদক আব্দুর রউফ, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শফিউল আলম বাচ্চু ও বিএনপি নেতা মাসুম রানা প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭