সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত গ্রেপ্তার


মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ২ সদস্য মোঃ মিঠু (৩০) ও রবিউল আলম ওরফে রাসেল (৪৫) কে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 


রোববার(১৩ অক্টোবর) রাতে উপজেলার পিরোজপুর ইউপির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তাদের  গ্রেপ্তার করা হয় । এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়।


সোনারগাঁ থানার এসআই আল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওসি সোনারগাঁ এমএ বারী স্যার এর নির্দেশে রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকায় অভিযান চালিয়ে দুই ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হই, এদের মধ্যে ডাকাত রাসেলের নামে ৮ টি ও ডাকাত মিঠুর নামে দুটি মামলা রয়েছে। তারা দুজনেই চিহ্নিত ডাকাত। 


গ্রেপ্তারকৃত ডাকাত -মোঃ মিঠু চাঁদপুর জেলার মতলব উত্তর থানার চেংগারচর গ্রামের শক্কুর আলীর ছেলে 

ও রবিউল আলম ওরফে মোঃ রাসেল খুলনা জেলার তেরখাদা থানার চর কোদলা নজির পুলিশের বাড়ির মৃত নজির উদ্দিনের ছেলে সে বর্তমানে নারায়ণগঞ্জ বন্দর থানার অন্তর্গত নমুনা বাজার এলাকায় বসবাস করে।


এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএ বারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকা থেকে দুই ডাকাতকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ডাকাত নিধনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭