বন্দরে ড্রেজার ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তার, হাবিব মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪

বন্দরে ড্রেজার ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তার, হাবিব মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা


বন্দর সংবাদদাতা
:-নারায়নগঞ্জ বন্দরে ড্রেজার ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  কলাগাছিয়া ইউনিয়ন হাবিব মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। 

গত সোমবার (২৮ অক্টোবর) সকালে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া সরদার বাড়ি এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ওই সময় স্থানীয় জনতা ২ হামলাকারিকে আটক করে গনধোলাই দেওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া এলাকার আতাবর মিয়ার ছেলে কাউছার (৩৬) ও একই এলাকার হবিবর মিয়ার ছেলে মেরাজ (২৬)। আহতদের জখম অবস্থায় উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাউছারকে ঢামেক হাসপাতালে প্রেরণ করেছে। হাবিব মেম্বার গং কর্তৃক সন্ত্রাসী হামলার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করেছ। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার বন্দর থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চালাচ্ছে। 

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ আশুরা জানায়, আমার ছেলে জাতীয় পার্টি রাজনীতির সাথে জড়িত । ঘারমোড়া এলাকায় তার একটি  অফিস ছিল। জাতীয় পার্টি রাজনীতি সাথে জড়িত থাকার  কারনে হাবিব মেম্বার ও তার লোকজন  আমার ছেলে অনিককে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছিল। গত রোববার রাত ১১টায় সময় ঘারমোড়া এলাকার মৃত সোনা মিয়ার ছেলে হাবিব মেম্বার তার ২ ভাতিজা সাদ্দাম ও মঞ্জিল একই এলাকার আমানুল্লাহ মিয়ার ছেলে মাসুদ, চর ঘারমোড়া এলাকার তারাকাটা মামুন, ও ঘারমোড়া এলাকার ওয়াজল মিয়ার ছেলে আনোয়ার ও কোনাপাড়া এলাকার ইল্লা ফারুক সহ অজ্ঞাত নামা ১০/১৫ জন সন্ত্রাসী আমার ছেলে অনিকের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। অনিক টাকা দিতে পারবে না বলে জানালে  হাবিব সহ তার লোকজন ক্ষিপ্ত হয়ে আমার বাড়ি হামলা চালিয়ে ঘরের আসভাবপত্র ব্যাপক ভাংচুর চালিয়ে আলমারিতে রক্ষিত নগদ ৭ লাখ টাকা ও সাড়ে ৪ ভড়ি স্বর্ণালংকার নিয়ে যায়। এ বিষয়ে বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭