ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে আহত- ১৫ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে আহত- ১৫


মোঃ নুর নবী জনিঃ
- ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহন নামের একটি বাসের ধাক্কায় একটি মিনিবাস উল্টে গিয়ে প্রায় ১৫ জন যাত্রী আহত হয়েছেন।


গতকাল শনিবার সকালে মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার আফিয়া ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। 


প্রত্যক্ষদর্শীদের সহায়তায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছ। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচায় জানা যায়নি।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নাফ পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাস যাত্রী নেওয়ার উদ্দেশে মহাসড়কের পাশে আফিয়া ফিলিং স্টেশনের সামনে থামানোর চেষ্টা করছিল। সেই একই দিকে উল্টো পথে সিএনজি চলাচল করায় সিএনজিকে বাঁচাতে ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে মিনি বাসটিতাৎক্ষণিক উল্টে যায়। এতে উভয় বাসের অন্তত ১৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।


এবিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাজী ওয়াহেদ মোর্শেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে গাড়ি সরিয়ে দিয়েছে। দুর্ঘটনায় অনেক যাত্রী আহত হয়েছেন। তবে এ ঘটনায় কেউ নিহত হয়নি বলে জানান তিনি ।তিনি আরো জানান আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭